Home » Uncategorized » ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর উপায়

ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর উপায়

আপনি যদি এটি নির্মাণ করেন, তবে ভিউ আসবে ” আপনার ওয়েবসাইটে পপআপ করে এমন অনন্য দর্শকদের সংখ্যা), আপনাকে সামাজিক মিডিয়া এবং গুগলের মতো অনুসন্ধান ইঞ্জিনগুলিতে আগ্রহী হওয়ার জন্য নকশাকৃত সামগ্রী তৈরি করতে হবে।

কীওয়ার্ড ব্যবহার করে

কিওয়ার্ড কি

কোনও ওয়েবসাইটকে যদি কোনও বইয়ের সাথে তুলনা করা যায়, তবে ওয়েবপৃষ্ঠাগুলি হ’ল পৃষ্ঠাগুলি যা বইটি তৈরি করে এবং কীওয়ার্ডগুলি প্রদত্ত পৃষ্ঠায় আপনি যে সামগ্রী প্রচার করছেন তা বর্ণনা করে।

সংক্ষিপ্ত কীওয়ার্ড ব্যবহার করুন। “পার্টির বেলুনগুলি,” “ক্যালভিন ক্লেইন টি-শার্ট,” এবং “গেম অফ থ্রোনস অন এইচবিও” হ’ল কীওয়ার্ডগুলির উদাহরণ
আপনার কীওয়ার্ডগুলি যত বেশি সংক্ষিপ্ত করবেন ব্যবহারকারীদের পক্ষে আপনার সামগ্রীগুলি খুঁজে পাওয়া সহজ হবে। তবে সংক্ষিপ্ততার তুলনায় স্পষ্টতাকে অগ্রাধিকার দিন। আপনি যদি একটি গেম অফ থ্রোনস ফ্যান সাইট তৈরি করেন, আপনার দর্শক সম্ভবত “গেম থ্রোনস” এর পরিবর্তে “গেম অফ থ্রোনস” অনুসন্ধান করবে।
খুব নির্দিষ্ট না। উদাহরণস্বরূপ, আপনার সাইটটি হট হুইল কারোর নির্দিষ্ট রেখায় ফোকাস করতে পারে তবে নির্দিষ্ট পণ্যের নামের সাথে পরিচিত না (যেমন সান্তাতে লিটল টিমির তালিকায় আইটেমের জন্য পিতামাতা শপিং করেন) সম্ভবত “হট” এর মতো সাধারণ পদে ভাবেন চাকা গাড়ি “।

এসইও হ’ল অনুসন্ধানের ফলাফলের প্রথম পৃষ্ঠায় আপনার ওয়েবসাইটে পৃষ্ঠাগুলি উত্সাহিত করার জন্য নকশাকৃত কৌশলগুলির অনুশীলন। আপনার আদর্শ লক্ষ্যটি হ’ল গুগল অনুসন্ধান ফলাফলের প্রথম পৃষ্ঠায় পৌঁছানো উচিত, যা ব্যবহারকারীরা ফসলের ক্রিম বিবেচনা করে।

কীবোর্ডে ফোকাস করুন। মনে রাখবেন, “কীওয়ার্ড” ওয়ার্ডগুলির এই গোষ্ঠী এবং আপনি যে পণ্য বা পরিষেবাটি ব্যবহারকারীদের সন্ধান করতে চান তা বোঝায়।

Kewords

how to increase website visitors
how to increase website traffic
how to increase website visitors for free
tips to increase website visitors
ways to increase website traffic
ways to increase website traffic organically and inorganically
how to increase your website traffic
how to increase my website traffic
5 ways to increase website traffic
5 ways to improve website traffic